শ্রীপুরে যুবলীগের উদ্যোগে শোক সভা

0
146

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের শ্রীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে  উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোক সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মসুচী পালন করা হয়। শোক সভায় বঙ্গবন্ধুর সকল খুনীদের শাস্তি নিশ্চিতের দাবী জানান বক্তারা।

শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ পুত্র এড্যা. জামিল হাসান দুর্জয়।

বিশেষ অতিথি ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান  আব্দুল জলিল বিএ, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আকবর আলী চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন খান মামুন, উপজেলা যুবলীগের সাবেক সহ সভাপতি আলমগীর হোসেন মোড়ল, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম আকন্দ, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারী কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ, সাবেক ভিপি ফরিদ আহমেদ চুন্নু, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জর্জ, শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুস ছাত্তার আবুল, বর্তমান সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন এমএ, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজিবুল হাসান রাজিবসহ প্রমূখ।

কর্মসুচীতে আলোচনা সভার শুরুতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে যুবলীগের কর্মীরা ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ডসহ সভাস্থলে জড়ো হয়। তারা বঙ্গবন্ধুর সকল খুনীদের ফাঁসি ও নৌকা মার্কায় ভোটের আহবান করেন। শ্রীপুর উপজেলা যুবলীগ নেতা মো. ইদ্রিস আলী, গোসিঙ্গা ইউনিয়ন থেকে শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারী কলেজের সাবেক এজিএস আসাদুজ্জামান বাচ্চু, মাওনা ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন মোড়ল ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন,  পৌর যুবলীগ নেতা শাওন আকন্দ, শ্রীপুর উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের ভারপ্রাপ্ত সভাপতি ও আওয়ামীলীগ নেতা আশিক বিন ইদ্রিসসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা তাদের নিজ নিজ এলাকা থেকে মিছিল সংগঠিত করে শোকসভায় যোগ দেন।

সভায় বক্তব্য দিতে গিয়ে নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল খুনীদের ফাঁসী দাবী করেন। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে  অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়ের জন্য ভোট প্রার্থনা করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here