ঈদের দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি বিএনপি নেতারা

0
44

অনলাইন ডেস্ক

ঈদের দিনেও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি বিএনপির নেতাকর্মীরা। ঈদের নামাজ শেষ করে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারতের পর দুপুর ১২টার দিকে বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে জ্যেষ্ঠ নেতারা পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে ফটকের দিকে যান। এ সময় পুলিশ নাজিমউদ্দিন রোডে তাঁদের আটকে দেয়।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজা হওয়ার পর সাড়ে ৬ মাস থেকে কারাবন্দি রয়েছেন বিএনপির চেয়ারপারসন। ঈদুল ফিতরের পর ঈদুল আজহাও কারাগারে কাটছে তার।

ঈদের দিন দলের চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস পুরনো কারাগারের নাজিম উদ্দীন রোডে যান।

কিন্তু আগে থেকেই নাজিম উদ্দীন রোডের মাথায় ব্যারিকেড তৈরি করে রাখে পুলিশ। সেখানেই বিএনপি নেতাদের আটকে দেয়া হয়। ব্যারিকেড উপেক্ষা করে সামনের দিকে আগানোর চেষ্টা করেননি বিএনপি নেতারা। এরপর দুপুর পৌনে ১টার দিকে নাজিম উদ্দীন রোড থেকে ফিরে যান বিএনপির সিনিয়র নেতারা। সূত্র: কালের কন্ঠ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here