মাওনা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

0
167

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শ্রীপুরে মাওনা ইউনিয়ন যুবলীগের আয়োজনে  আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহম্পতিবার (১৬ আগষ্ট) দুপুরে  মাওনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপনের সঞ্চালনায় ও সভাপতি হারুন মোড়লের  সভাপতিত্বে মাওনা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক এ্যাড. জামিল হাসান দুর্জয়।

প্রধান আলোচক ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান।

সম্মানিত অতিথি ছিলেন, উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, মাওনা ইউনিয়ন আ্রওয়ামী লীগের প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম খান কাশেম, মাওনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সবুজ মিয়া, মাওনা ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি কলিম মিয়া, হুমায়ন কবীর শান্ত, নাজিম উদ্দিন ভূঁইয়া, গাজীপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ন-আহ্বায়ক মাজেদুর রহমান রায়হান, মাওনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহম্মেদ শিশির, সাধারণ সম্পাদক ফরহাদ ভূঁইয়া, যুবলীগ নেতা সোলায়মান মোহাম্মদ প্রমুখ।

মাওনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু ছিলেন বাংলাদেশের রুপকার। তার হাত দিয়ে যুদ্ধবিদ্ধস্থ দেশটি এগিয়ে যাচ্ছিল, ঠিক স্বাধীনতা বিরোধীরা বাংলার মহান নেতা বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে চিরতরে মূছে ফেলতে চেয়েছিল তারা। বঙ্গবন্ধুর সৈনিকেরা বঙ্গবন্ধুর সেইস্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ রুপান্তর করতে যুবলীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, শ্রী বাধঁন দাস, মাওনা ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন শেখ, খাইরুল ইসলাম, রায়হান ভুইয়াসহ মাওনা ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

সব শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন আবু বক্কর ছিদ্দিক হুজুর। পরে তবারক বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here