তরুণরাই জয়ী করবে সাদিক আব্দুল্লাহকে

0
54

শ্রীপুর বার্তা ডেস্ক

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাদিক আবদুল্লাহ শুধু একজন নেতা নয়, তিনি সত্যিকার অর্থে একজন চেইঞ্জ মেকার। একটি দেশের সার্বিক ও সুষম উন্নয়ন তখনই ঘটে যখন দেশের ক্ষুদ্র ক্ষুদ্র অঞ্চলের উন্নয়নে উদ্ভাবনী উন্নয়ন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করা হয়। আর এ পরিকল্পনা বাস্তাবায়নের হাল যদি সাদিক আব্দুল্লাহর মতো নেতার হাতে পড়ে তখন নিঃসন্দেহে সে অঞ্চলের উন্নয়ন অবধারিত।

কথাগুলো বলছিলেন, বরিশাল সিটির এক তরুণ আব্দুস সাত্তার। তার চোখে বরিশাল সিটি করপোরেশনের মেয়র হিসেবে সাদিক আব্দুল্লাহর চেয়ে যোগ্য আর কেউ নয়। আব্দুস সাত্তার বলেন, আসছে আগামী ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন নির্বাচন। বরিশাল সিটি করপোরেশনের আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ ‘আমরাই গড়বো আগামীর বরিশাল’ স্লোগানে বরিশালবাসীর হৃদয়ে স্বপ্নের জাল বুনে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। সাদিক আবদুল্লাহ অন্য সকল সিটির মেয়র প্রার্থীদের থেকে একটু ব্যাপক পরিসরে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। বিগত সিটি নির্বাচনে বরিশালে ভোটার ছিল ২ লক্ষ ১১ হাজার। এবার ২ লক্ষ ৪২ হাজার। নতুন ভোটার যোগ হয়েছে প্রায় ৩১ হাজার। নতুন এই ভোটারদের আশা আকাঙ্ক্ষার প্রতীক সাদিক আব্দুল্লাহ। তিনি তারুণ্যের অহংকার। বরিশালে তরুণ প্রজন্মের আদর্শ। তরুণদের কাছে তার জনপ্রিয়তা আকাশ চুম্বী। এই তরুণ প্রজন্মের ভোটই এবারের বরিশাল সিটি নির্বাচনের সমস্ত হিসাব-নিকাশ পাল্টে দিচ্ছে। সাদিকের জয়ের পথ রচিত হবে তারুণ্যের হাত ধরেই।

সাদিক আব্দুল্লাহ সম্পর্কে আরো ভালোভাবে জানতে কথা হয়, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীরের সঙ্গে। তিনি বলেন, নগরভবন ঠিকানা না হলেও বর্তমানে মহানগরীর মানুষ এখন সাদিক আব্দুল্লাহকে ‘মেয়র’ বলেই সম্বোধন করে। সুখে-দুঃখে, আপদে-বিপদে ছুঁটে যায় তার কাছে। সাদিকও নিরাশ করেন না বিপদে পড়া তার প্রিয় নগরবাসীকে। ২০১৩ সালের সিটি নির্বাচনে মরহুম শওকত হোসেন হিরনের পরাজয়কে সাদিক আব্দুল্লাহ একটি অভিজ্ঞতা হিসেবেই নিয়েছেন। মহানগর আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর এখন সকাল-সন্ধ্যা কাটে সাধারণ মানুষকে নিয়ে। এ সিটির তরুণসহ সাধারণ সকল মানুষের আশা এবারের নির্বাচনে বিপুল সংখ্যক ভোটে বরিশালবাসী জয়ী করবেন সাদিক আব্দুল্লাহকে।

 

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here