শ্রীপুরের বরমীতে আ’লীগের গণসংযোগ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

0
245

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে গণসংযোগ করেছেন গাজীপুর-৩ আসনের সাংসদ পুত্র এ্যাড. জামিল হাসান দুর্জয়।

মঙ্গলবার (২৪ জুলাই) দুপুরে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমী পুরো বাজারে গণসংযোগ ও বরমী ইউনিয়ন সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বরমী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষাথীদের সংবর্ধনার আয়োজন করা হয়।

সেখানে গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. রহমত আলীর ছেলে এবং ওই আসনের সংসদ সদস্য প্রার্থী জামিল হাসান দুর্জয় নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ গণসংযোগ। আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে জনগণের ভোট নিয়ে নৌকা মার্কাকে আবারো বিজয়ী করতে হবে এবং নৌকাকে বিজয়ী করতে শ্রীপুরের পুরো এলাকায় গণসংযোগ চলছে, চলবে ।

সংবর্ধনা অনুষ্ঠানে শওকত মৃধার সঞ্চালনায় ও বরমী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ হায়দার মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, বরমী ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুস সামাদ শেখ।

এসময় উপস্থিত ছিলেন, মাওনা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন, শ্রীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ শফিকুল ইসলাম শফিক, উপজেলা কৃষক লীগের সভাপতি কবির হোসেন, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক এস.এম জাহাঙ্গীর আলম সিরাজী, শ্রীপুর আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি জোবায়ের আহমেদ ও সাধারণ সম্পাদক শেখ জালাল আহম্মেদ,  শ্রীপুর পৌর-শ্রমিকলীগের সভাপতি লিটন ফকির, উপজেলা যুবলীগের সদস্য ও দুর্লভপুর মডেল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক আনোয়ার হোসেন দিপু।

মাওনা ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন মড়ল ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন, বরমী ইউনিয়ন ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম শেখ ও সাধারণ সম্পাদক আল আমিন সরকার, শ্রীপুর পৌর যুবলীগ নেতা শাহীন আহমেদ জিয়া, গাজীপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ন-আহ্বায়ক মাজেদুর রহমান রায়হান, গাজীপুর জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মাসুদ রানা মৃধা, আশিক বীন ইদ্রিস, বরমী ইউনিয়ন যুবলীগ নেতা মিজানুর রহমান, বরমী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোরাদ হোসেন ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন আলিফ, বরমী ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুল করিম ও সাধারণ সম্পাদক মনির হোসেন উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন তপু প্রমুখ।

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান শেষে এ্যাড.জামিল হাসান দুর্জয় বরমী ইউনিয়নের সকল নেতা কর্মী ও উপজেলার বিভিন্ন নেতাকর্মীসহ সাধারণ জনগণকে সাথে নিয়ে গণসংযোগ করেন। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রার্থনা করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here