শ্রীপুর থানার এসআই শহিদুল শ্রেষ্ঠ অস্ত্র-বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার

0
153

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

শ্রেষ্ঠ অস্ত্র-বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী ও বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা ছাড়াও কলোলেস মামলা তদন্ত করে রহস্য উদঘাটন, ডাকাত ও সন্ত্রাসী গ্রেফতারে বিশেষ অবদান রাখায় কাজের স্বীকৃতি হিসেবে টানা পঞ্চমবারের মতো ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন শ্রীপুর মডেল থানার উপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা।

রোববার ১৫ জুলাই ২০১৮ ইং সকালে ঢাকা রেঞ্জ কার্যালয়ের ক্রাইম কনফারেঞ্জ কক্ষে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম) আনুষ্ঠানিকভাবে শহিদুল ইসলামের হাতে স্বীকৃতি হিসেবে সম্মাননা স্মারক সনদপত্র ও নগদ অর্থ পুরষ্কৃত করেন।

এ সময় এডিশনাল ডিআইজি আনোয়ার হোসেন, আবুল কালাম ছিদ্দিক, আসাদুজ্জামান, গাজীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম, পিপিএম (বার) সহ, ঢাকা রেঞ্জের পুলিশ সুপারগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: গোপালগঞ্জের মকসুদপুরে ১৯৭৬ সালে জন্ম নেওয়া শহিদুল ইসলাম ১৯৯৫ সালে কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। জানা যায়, শহিদুল ইসলাম তার সততা মেধা ও দক্ষতার কারণে এএসআই ও এসআই হিসেবে পদন্নোতি লাভ করে দেশের বিভিন্ন থানায় কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। ২০১০ সালে জাতিসংঘ মিশনে যোগদান করে কৃতিত্বের সাক্ষর রাখেন। ২০১৫ সালে তিনি তদন্ত অফিসার হিসেবে আইজিপি পদক লাভ করেন। তিনি ২০১৬ সালে শ্রীপুর মডেল থানায় যোগদান করেন। এবং ২০১৬-১৭ সালেও ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here