চাঞ্চল্যকর অপরাধ প্রতিরোধে দ্বিতীয়বার মানবাধিকার পুরস্কার পেলেন শ্রীপুর থানার এসআই শহিদুল

0
66

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

চাঞ্চল্যকর অপরাধ প্রতিরোধে বিশেষ অবদান রাখায় শ্রীপুর থানার এসআই শহিদুল ইসলাম মোল্লা দ্বিতীয়বারের মতো পেলেন মানবাধিকার পুরস্কার।

শনিবার ১৪ জুলাই ২৯০১৮ ইং সকালে এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন এর উদ্যোগে, বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ‘বঙ্গবন্ধু স্যাটেলাইট বিশ্বে বাংলাদেশকে আলোকিত করেছে’ শীর্ষক আলোচনা সভায় চৌকস পুলিশ অফিসার এসআই শহিদুল ইসলাম মোল্লার হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে সংগঠনের চেয়ারম্যান মোঃ দুলাল মিয়ার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এড.সাহারা খাতুন এমপি প্রধান অতিথির বক্তব্য রাখেন, তিনি বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট আকাশে উৎক্ষেপনের ফলে বিশ্বে বাংলাদেশের মর্যাদা বেড়ে গেছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট এর সঠিক ব্যবহারের ফলে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়ন আরো গতিশীল হবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার দক্ষ ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন-দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ও তার মনোনীতদের ভোট প্রদান করে জয়যুক্ত করার জন্যে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন গনি মিয়া বাবুল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব মো. নজরুল ইসলাম, দেলোয়ার হোসেন ভূইঁয়া জহির উদ্দিন বাবর, আওয়ামী লীগ নেতা ফরিদ খান প্রমুখ।

আলোচনা শেষে চাঞ্চল্যকর অপরাধ প্রতিরোধে বিশেষ ভূমিকা রাখায় গাজীপুরের শ্রীপুর থানার এসআই শহিদুল ইসলাম মোল্লাসহ কয়েকজন পুলিশ অফিসারকে দ্বিতীয়বারের মতো মানবাধিকার সম্মাননা প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here