জাহাঙ্গীরের পক্ষে নৌকার গণজোয়ার বইছে গাজীপুরে

0
88

মোশারফ হোসাইন তযু-নিজস্ব প্রতিবেদক

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে জোর কদমে চলছে প্রচার প্রচারণা। নির্বাচনকে ঘিরে নগরীর আনাচে কানাচে বিরাজ করছে উৎসবের আমেজ। অলি- গলি, রাজপথ ছেয়ে গেছে নির্বাচনী প্রার্থীদের লিফলেট ব্যানারে। ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা। নির্বাচনের আগে আগে যে এলাকার মানুষের দোয়া, ভালোবাসা ও ভোট প্রার্থনা খুব প্রয়োজন তাদের। এদিক থেকে এগিয়ে আছে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী মো. জাহাঙ্গীর আলম। গাজীপুর সিটি নির্বাচন হওয়ার কথা ছিল গত ১৫ মে। আইনি জটিলতায় সে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ২৬ জুন।

আওয়ামী লীগ খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের জয় অনুপ্রেরণা হিসেবে কাজে লাগিয়ে গাজীপুরেও জয় নিশ্চিত করতে চায়। মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলমের প্রচার প্রচারণা বিএনপি প্রার্থী মোঃ হাসান উদ্দিন সরকারের থেকে ভালো পর্যায়ে রয়েছে। বর্তমান মেয়র গাজীপুরবাসীর চাহিদা, নগরীর উন্নয়ন আশানুরূপভাবে পূরণ করতে ব্যর্থ হয়েছে। নগরীর যেখানে সেখানে ফলে হচ্ছে ময়লা অবর্জনা। যার ফলে পরিবেশের উপর বিরূপ প্রভাব পড়ছে। সর্বোপরি সমস্যা হচ্ছে জনগণের চলাচলে। তীব্র গন্ধ এবং যত্রতত্র ময়লা ফেলার জন্য শিশু থেকে বৃদ্ধ সবার কষ্ট হয়। সেই সাথে রয়েছে বর্ষার জলাবদ্ধতা।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাধারণ মানুষের দ্বারস্থ হয়ে শুনছেন তাদের অভিযোগ, চাওয়া – পাওয়া, সমস্যার কথা। মেয়র পদে নির্বাচিত হওয়ার পর সেই অনুযায়ী মাঠে নেমে পড়বেন তিনি। গাজীপুরে কোনাবাড়ি এলাকায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন যে  নগরবাসীকে  তিনি একটি গ্রিন ও ক্লিন সিটি উপহার দিতে চান।  কিভাবে নগরীর উন্নয়নের কাজ শুরু করলে তাদের ভালো হয় এবং নগরীর পরিবেশ , নাগরিক সুযোগ সুবিধা বর্তমান অবস্থা থেকে  কিভাবে ভালো করা যায় সেটা জানতে চাচ্ছেন। খুলনা নির্বাচনের মতো গাজীপুরেও জাঙ্গীরের হাত ধরে আবার এক বিজয় দেখবে দেশের মনুষ।

গাজীপুর সিটিতে আওয়ামী লীগের প্রার্থী মেয়র নির্বাচিত হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। দূর হবে নগরবাসীর বহুদিনের সমস্যা। খুলনার মতো শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের জয় হবে। এই আশায় দেশের মানুষ আজ অপেক্ষা করছে ২৬ জুনের আশায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here