আপত্তিকর ভিডিও বানিয়ে ছাত্রলীগ নেতার নামে ছড়িয়ে দেয়ার অভিযোগ

0
271

অনলাইন ডেস্ক

গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফাহিম খন্দকারকে এবার জেলা কমিটিতে সভাপতি করা হচ্ছে এমন খবরে তার প্রতিপক্ষের লোকজন ভুয়া একটি ধর্ষণের ভিডিও বানিয়ে ফেসবুকে  অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

ফাহিমের সমর্থকরা এ নিয়ে গতকাল মঙ্গলবার থেকেই ফেসবুকে তীব্র প্রতিবাদ করে স্ট্যাটাস দিচ্ছেন। ফাহিম সমর্থকরা বলছেন একটি পদকে কেন্দ্র করে সারা দেশের ছাত্রলীগের সম্মানকে নষ্ট করার চেষ্টা করছে তারা।

প্রযুক্তির মাধ্যমে ধর্ষণের ভিডিও তৈরি করে সেখানে ধর্ষকের ভূমিকায় ছাত্রলীগের নেতাকে বসানোর বিচারও দাবি করে তারা।

ছাত্রলীগ নেতা শেখ সাদ্দাম তার ফেসবুকে লিখেছেন,সুনির্দিষ্ট ভিকটিম ছাড়া যারা গাজীপুর জেলা ছাত্রলীগের ত্যাগী নেতা ফাহিম খন্দকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তাদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করা উচিত। রাসেল নামে আরেক ছাত্রলীগ নেতা লিখেছেন,‘হায় রে ছাত্রলীগ,নিজেদের সংগঠনের ইজ্জতের কথা না ভেবে যারা মিথ্যা ভিডিও বানাতে পারে তারা কেমন ছাত্রলীগ!

স্বপ্ন সাধক আইডি থেকে লিখেছেন,জনপ্রিয় নেতা ফাহিম ভাইকে রাজনৈতিক মাঠ থেকে দূরে রাখার জন্য কম্পিউটার গ্রাফিক্সের মাধ্যমে এই ভিডিও তৈরি করা হয়েছে। আমরা কেন্দ্রীয় নেতাদের কাছে এর সঠিক বিচার চাই।’

এ বিষয়ে বুধবার দুপুরে ফাইম খন্দকার গাজীপুর জেলা পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন। ওই অভিযোগে তিনি যেসব ফেসবুক আইডি থেকে ওই ভিডিওটি শেয়ার করা হয়েছে তাদের আইডির তালিকাও উল্লেখ করেছেন।

জেলা ছাত্রলীগের এই সভাপতি প্রার্থী অভিযোগ করে বলেন,‘রাজনৈতিক মাঠে নিশ্চিত পরাজয় জেনে শ্রীপুরের কয়েকজন ছাত্রলীগ নেতা গোপনে গোপেনে এ কাজ করছে। এ বিষয়ে প্রতিকার চেয়ে পুলিশ সুপারের কাছে এরই মধ্যে অভিযোগ করেছি।’

এ বিষয়ে জেলা ছাত্রলীগের এক দায়িত্বশীল নেতা জানান,‘ফাহিম খুব মেধাবী একজন ছাত্রলীগ নেতা। তার রাজনৈতিক একটি প্রতিপক্ষ সামাজিক মর্যাদা ক্ষুণ করার জন্যই ফেসবুকে এমন অপপ্রচার চালাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here