‘আমার কাছে আবেদনময়ী মানে…’

0
74
নিয়া শর্মা -ফাইল ছবি

শ্রীপুর বার্তা, বিনোদন ডেস্ক

অভিনয় দিয়ে ততটা জনপ্রিয়তা পাননি, তবে  সামাজিক যোগাযোগ মাধ্যমে সাহসী ছবি দিয়ে এরই মধ্যে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। আর এ কারণেই তিনি এশিয়ার আবেদনময়ী নারীর তালিকায় ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটদের পেছনে ফেলে  দ্বিতীয় স্থানে উঠে এসেছেন।

তিনি হলেন ভারতের ছোট পর্দার অভিনেত্রী নিয়া শর্মা। ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘খতরো কে খিলাড়ি ৮’এ সর্বশেষ দেখা গেছে তাকে। সম্প্রতি তিনি ফের পর্দায় ফিরছেন বলে  জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

এক প্রতিবেদনে পত্রিকাটি জানায়, ডিজিটাল ওয়ার্ল্ডের ওয়েব সিরিজ বিক্রম ফাটের ‘টুইস্টেড’এর দ্বিতীয় ভাগে নুতন রূপে হাজির হচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি আনন্দবাজারকে এক সাক্ষাৎকারে খোলামেলা পোশাক পরার বিষয়ে নিয়া শর্মা বলেন, লোকে আমার ছবি দেখে আবেদনময়ী আবেদনময়ী বলে লাফায়। তবে আমি নিজেকে ওই ভাবে কখনও দেখি না। আমার কাছে আবেদনময়ী মানে খোলামেলা পোশাক নয়। আমার কাছে আবেদনময়ী মানে এক ধরণের অ্যাটিটিউড। কাউকে আকর্ষণ করার জন্য আমি পোশাক পরি না। আমার যেমন ইচ্ছে, আমাকে যা মানায় আমি সেই পোশাকই পরি। এ নিয়ে সাফ জবাব দেন তিনি।

টুইটারে সম্প্রতি কালচে বেগুনি লিপস্টিক দেয়া ছবি পোস্ট করে ফ্যানদের নিন্দা কুড়িয়েছেন তিনি। সেই প্রসঙ্গে নিয়া বলেন, নিজের সঙ্গে যা করার ইচ্ছে তাই করব। আমায় টুইটে সবাই যখন বলছে ছবিটা মুছে ফেলতে, আমি কিন্তু তখন আরও একটা ওই হ্যালোয়িন ঠোঁটের ছবি পোস্ট করি। আমাদের সমাজে মেয়েদের মতামতটা জোড় করে বুঝিয়ে দিতে হয়। আমি সেই রাস্তায় বেছে নিয়েছি।

এখন থেকেই বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করতে প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here