বাড়ি প্রচ্ছদ

শ্রীপুরে আইসিটি ইন হাউজ প্রশিক্ষণ

0

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর উপজেলার আলহাজ্ব নওয়াব আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপি শিক্ষকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও উদ্বুদ্ধকরণের জন্য আইসিটি ইন হাউজ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) সকালে বিদ্যালয়ের মাল্টিমিডিয়া ক্লাসরুমে দিনব্যাপি প্রশিক্ষণ প্রদান করেন জেলা প্রশিক্ষক লুৎফর রহমান ।

প্রশিক্ষণে শিক্ষকদেরকে আইসিটি কনটেন্ট তৈরি ও মাল্টিমিডিয়া ক্লাসরুম পরিচালনার ওপর হাতে কলমে প্রশিক্ষণ দেওয়া হয়।

প্রশিক্ষণ শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা । এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল আমিন, উদ্বোধক ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী ফকির।

প্রয়াত এমপি রহমত আলীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ

0

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৩ আসনের সাবেক সাংসদ অ্যাডভোকেট রহমত আলীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নুরুল ইসলাম মেম্বারবাড়ি বাইতুল আমান জামে মসজিদে দোয়ার আয়োজন করেন মাওনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন।

এতে প্রধান অতিথি ছিলেন প্রয়াত এমপির ছেলে ও গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ, জিএস শেখ নজরুল, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সিরাজী, গাজীপুর ইউনিয়ন আ.লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম, মাওনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সবুজ মিয়াসহ ছাত্রলীগের নেতাকর্মী।

 

গাজীপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম

0
গাজীপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে আসন্ন গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম।

ছাত্র রাজনীতি থেকে উঠে আসা আওয়ামী লীগ পরিবারের সন্তান আমিনুল ইসলাম দীর্ঘদিন ধরে মানুষের কল্যাণে কাজ করছেন।

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের এই সৈনিক দলের নিবেদিত কর্মী হিসেবে কাজ করে সমাজসেবায় অসাধারণ ভূমিকা পালন করায় মানুষের হৃদয়ে স্থান পেয়েছেন।

তিনি দলের প্রতি অগাধ বিশ্বাস, আস্থা, শ্রদ্ধা ও সম্মান জানিয়ে গাজীপুর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়ে তোলার লক্ষ্যে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

গরীব দুখী মানুষের বন্ধু আমিনুল ইসলাম বলেন, দল যদি আমাকে যোগ্যপ্রার্থী মনে করে নৌকা দেয় তাহলে গাজীপুর ইউপি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আমি নির্বাচিত হবো ইনশাআল্লাহ। আমি আশাবাদী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দিয়ে গাজীপুর ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ করে দিবেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

শ্রীপুরে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন উদ্বোধন

0

মোশারফ হোসাইন তযু, নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে উৎসবমূখর পরিবেশে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শ্রীপুর রেঞ্জ কার্যালয় মাঠে এ ম্যারাথনের উদ্বোধন করেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শামছুল আলম প্রধান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা নাসরীন, শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন, রেঞ্জ কর্মকর্তা আনিসুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কামরুল হাসান, মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল আমিন, উপজেলা সমবায় অফিসার উৎপল কুমার মন্ডলসহ নানা শ্রেণি পেশার মানুষ।

প্রতিযোগিতায় অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ প্রায় দেড় হাজার প্রতিযোগী অংশগ্রহণ করেন।

শ্রীপুরে মেয়র-কাউন্সিলরদের পরিচিতি সভা

0

মোশারফ হোসাইন তযু, নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরদের পরিচিতি ও মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে শ্রীপুর পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের আয়োজনে পৌর কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচিত হয়ে শপথের পর এটিই ছিল জনপ্রতিনিধিদের প্রথম সভা।

পৌরসভার সচিব সরকার দলিল উদ্দিনের সঞ্চালনায় ও মেয়র আনিছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন কাউন্সিলর আমজাদ হোসেন, মো. হাবিবুল্লাহ, আলী আজগর বিকম, আব্দুল সাহিদ সরকার, কামরুজ্জামান মন্ডল, কামাল হোসেন, আহমাদুল কবির মন্ডল, রমিজ উদ্দিন, মাসুদ প্রধান, আফরোজা ইয়াসমিন, নাজমা বেগম, মোমিনা বেগম বুলবুলি প্রমুখ।

এসময় বক্তারা সকলেই জনস্বার্থে নিজেদেরকে বিলিয়ে কাধে কাঁধ মিলিয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

শ্রীপুরে অবৈধভাবে মাটি কাটার দায়ে জরিমানা, ভেকু জব্দ

0

মোশারফ হোসাইন তযু, নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরামা গ্রামে সরকারি খাল ভরাট করে মাটিবাহী গাড়ি চলাচলের রাস্তা তৈরি করার অপরাধে স্থানীয় জামাল উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম নামে এক মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা ও ভিটিপাড়া গ্রামে অবৈধভাবে সরকারি জমি থেকে মাটি কাটার দায়ে একটি ভেকু জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা নাসরীনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা নাসরীন জানান, বরামা গ্রামে অবৈধভাবে সরকারি খাল ভরাট করে মাটিবাহী গাড়ি চলাচলের রাস্তা তৈরি করে মাটি বিক্রি করে আসছে এক ব্যক্তি। মাটি বহনকারী ট্রাক চলাচলে গ্রামীণ সরকারি রাস্তাগুলো নষ্ট করছে। এ কারণে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জহিরুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এবং ভিটিপাড়া গ্রামে অবৈধভাবে সরকারি জমি থেকে মাটি কাটার দায়ে অজ্ঞাত এক ব্যবসায়ীর মাটি কাটার একটি ভেকু জব্দ করা হয়েছে।

শ্রীপুরে চালকের হাতে চালক খুন, গ্রেপ্তার ১

0

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে কাভার্ডভ্যানের লুকিং গ্লাস ভেঙে ফেলার অভিযোগে মো. শাহজাহান (৩৫) নামের এক বাসচালককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাসচালক শাহজাহান কাপাসিয়া উপজেলার বরুণ এলাকার মো. আবদুস সালামের ছেলে। তিনি শ্রীপুরের বরমী এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি কারখানার শ্রমিক আনা-নেয়ার কাজে ব্যবহৃত বাস চালাতেন।

এ ঘটনায় নিহতের বাবা আবদুস সালাম বাদি হয়ে শ্রীপুর মডেল থানায় বৃহস্পতিবার রাতে নিউ যমুনা ট্রান্সপোর্ট অ্যান্ড পার্সেলের চালক টিটু (২২) এবং নিউ গাজীপুর ট্রান্সপোর্ট এজেন্সির বিক্রয়কর্মী রফিকুল ইসলামের (২৭) বিরুদ্ধে মামলা করেছেন।

নিহতের বাবা জানান, বৃহস্পতিবার বিকেলে শাহজাহান ওই কারখানার অপর স্টাফ বাসের চালক মো. কামালের বাসে তার পেছনের সিটে বসে স্থানীয় গড়গড়িয়া মাস্টার বাড়ি হাজী ফিলিং স্টেশনে গ্যাস রিলিফ করতে যান। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টার বাড়ি ব্যাসস্ট্যান্ডের অদূরে পৌঁছালে তাদের গাড়ি জ্যামে পড়ে। এ সময় কাভার্ডভ্যানের চালক ওই বাসটির পাশ কাটাতে গেলে কাভার্ডভ্যানের ডান পাশের লুকিং গ্লাসটি ভেঙে যায়।

এ নিয়ে টিটু ও তার সঙ্গী রফিকুলের সঙ্গে বাসচালক কামাল ও শাহজাহানের কথা কাটকাটি হয়। একপর্যায়ে টিটু ও তার সহযোগি রাস্তার পাশের আইল্যান্ডে দাঁড়িয়ে বাসচালক কামালের পেছনের সিটে বসে থাকা শাহজাহানকে টেনে হিঁচড়ে বাইরে নামিয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এক পর্যায়ে শাহজাহান জ্ঞান হারিয়ে ফেলে।

পরে স্থানীয়রা শাহজাহানকে উদ্ধার করে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় নিহতের বাবা আবদুস সালাম বাদি হয়ে বৃহস্পতিবার রাতে মামলা করেছেন। পুলিশ কাভার্ডভ্যানসহ বিক্রয়কর্মী রফিকুল ইসলামকে জৈনা বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে। কাভার্ডভ্যান চালক টিটু পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। সূত্র: দৈনিক আলোকিত বাংলাদেশ

শ্রীপুরে `স্পোকেন ইংলিশ’ এর ওপর ফ্রি সেমিনার নিলেন সাইফুর’স এর প্রতিষ্ঠাতা

0

নূরে আলম সিদ্দিকী: ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয় সাবেক শিক্ষক এবং সাইফুর’স এর সারা বাংলাদেশের প্রতিষ্ঠাতা পরিচালক সাইফুর রহমান খান গাজীপুরের শ্রীপুরে স্পোকেন ইংলিশের উপর বিশেষ সেমিনারের মাধ্যমে বাংলা ভাষার পাশাপাশি ইংরেজি ভাষা শিক্ষার ওপর প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন।
এবারের স্লোগান হলো- ”যেভাবে শিখেছি বাংলা, সেভাবে শিখবো ইংরেজি, সেভাবেই শিখবো আরবি”।

তাঁর দীর্ঘ ৩০ বছরের গবেষণার ফসল সহজে ইংরেজি শিক্ষার টেকনিকগুলো সারা বাংলাদেশের সকল ছাত্র/ছাত্রীদের মাঝে ছড়িয়ে দিতে চান। ইংরেজি শিখতে অনেকের ভেতর ভয় কাজ করে, ইংরেজির ভয়কে জয় করার জন্যই সাইফুর রহমানের স্যারের এই আয়োজন। এজন্য তিঁনি নিজ উদ্যোগে স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি কওমী মাদরাসা ভিত্তিক প্রতিষ্ঠান গুলোতেও ইংরেজি ভাষাকে সহজে শিখার উপর বিশেষ গুরুত্ব দিয়ে সারা দেশে সেমিনার নিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় গতকাল গাজীপুরের শ্রীপুরে দুটি কওমী মাদরাসা এবং একটি কলেজে ইংরেজি ফ্রি সেমিনার এবং দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। করোনার এই সময়ে সরকারি বিধি মোতাবেক প্রতিষ্ঠান বন্ধ থাকায় সকল ছাত্র/ছাত্রীদেরকে তাঁর গবেষণালব্ধ ইংরেজি ‘জিরো থেকে হিরো’ এবং পাসপোর্ট টু গ্রামারসহ বেশ কয়েকটি বইয়ের মাধ্যমে বাসায় বসে ইংরেজিতে দক্ষতা অর্জন করার গোপন রহস্য উম্মোচন করেন। অধ্যাপক রফিকুল ইসলাম একাডেমী এন্ড কলেজের অডিটরিয়ামে বিশ্ববিদ্যালয়ে সহজে চান্স প্রাপ্তির ব্যাপারে বিশেষ আলোচনা করা হয়।

এ সময়ে আলোচনায় গুরোত্বপূর্ণ কথা বলেছেন গত বছর অধ্যাপক রফিকুল ইসলাম একাডেমী এন্ড কলেজ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০তম স্থান অধিকারী সাইফুর’স মাওনা শাখার ছাত্রী নওশাদ জাহান বিভা ও ৮৪তম স্থান অর্জনকারী সুমাইয়া শারমিন শিমুসহ কলেজের সম্মানিত প্রভাষকবৃন্দ। সেমিনারে সাইফুর’স মাওনা শাখা থেকে প্রতি বছর ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ৭০% এর বেশি ছাত্র/ছাত্রী চান্স পাওয়ায় সাইফুর’স এর প্রতিষ্ঠাতা সাইফুর রহমান খান সহ সকলেই সাইফুর’স মাওনা শাখার ভূয়সী প্রসংশা করেন। প্রশ্নোত্তর পর্বে সাইফুর’স মাওনা শাখার পরিচালক প্রভাষক নূরে আলম সিদ্দিকী শ্রীপুরের সকল মেধাবী ছাত্র/ছাত্রীদের ঢাকা বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্তিতে সর্বাত্তক সহযোগীতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

বাদ জোহর তালিমূল কোরআন নূরানী ও হাফিজিয়ার মাদরাসার বিশেষ দোয়া অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা আলহাজ্ব নূরুজ্জামান সাহেবের সভাপতিত্ত্বে এবং প্রভাষক নূরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় অতিথিদের মধ্যে গুরুত্বপূর্ণ কথা বলেন সাইফুর’স এর প্রতিষ্ঠাতা পরিচালক সাইফুর রহমান খান, তালিমুল কোরআন মাদরাসার উপদেষ্টা ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী এ্যাড. মোঃ হারুন অর রশিদ (ফরিদ), উপদেষ্টা আলহাজ্ব ফিরোজ আহম্মেদ, মাদরাসার মোহতামিম মাওলানা ফিরোজ মাহমুদ খান,কলেজের প্রভাষক, শিক্ষক,মসজিদের ইমাম, সাংবাদিক,অভিভাবক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। পরিশেষে বিকাল ৩ টায় তিনি জামিয়া ইসলামিয়া দারুল উলূম কওমী (মাদরাসা) অডিটরিয়ামে স্পোকেন ইংলিশ এবং আরবি ভাষা শিক্ষার উপর বিশেষ সেমিনারের মধ্য দিয়ে সারাদিনের কর্মসুচির সমাপ্তি হয়।

শ্রীপুরে তেলিহাটিতে ভিজিডি কার্ড বিতরণ

0

মোশারফ হোসাইন তযু, নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে দুস্থ ও অসহায় নারীদের মধ্যে ভিজিডি কার্ড বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়নের ১৯৬ জন উপকারভোগীদের মাঝে ২০২১-২২ অর্থবছরের জন্য ভিজিডি কার্ড বিতরণ করা হয়।

তেলিহাটি ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন সরকারের সভাপতিত্বে ও ইউপি সচিব হান্নান খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন আফরোজ, ইউপি সদস্য আফসার উদ্দিন, আইনুল হক, শফিকুল ইসলাম, মমতাজ উদ্দিন, নাছির উদ্দিন, তারেক হাসান বাচ্চু, হাজেরা খাতুন প্রমুখ।

মেম্বার হুমায়ূন কবির প্রধানের নেতৃত্বে উন্নয়ন হয়েছে ২ নং ওয়ার্ডে

0

ইকবাল হোসেন, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:  গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের ২ নং ওয়ার্ডে হুমায়ূন কবির প্রধান মেম্বার হওয়ার পর থেকে এলাকার রাস্তা-ঘাট উন্নয়নের ছোঁয়া লেগেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ বলেছেন, হুমায়ূন কবির প্রধানকে আবারও গোসিংগা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চায়।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোসিংগা ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জনপ্রিয় মেম্বার হুমায়ূন কবির প্রধান। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে জনগণের কাছে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের ।

মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে । করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি মানুষের সেবা করে বেঁচে থাকতে চান।

জনসাধারণেরা জানিয়েছেন, হুমায়ূন কবির প্রধান মেম্বার আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত – দিনই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মেম্বার হিসেবে তাকেই চাই।

এবিষয়ে মেম্বার হুমায়ূন কবির প্রধান বলেন, আমি আবার নির্বাচিত হলে ২ নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে জনগণকে।

আবহাওয়া

Dhaka
haze
28 ° C
28 °
28 °
65 %
4.6kmh
40 %
শনি
25 °
রবি
36 °
সোম
36 °
মঙ্গল
37 °
বুধ
38 °